আজ দেখব তোমার ধোনের কেমন জোর.আমার গুদকে কেমন সুখ দেয়?এবার আমি খাড়া ধোনটা ওর পোঁদে ঘষতে ঘষতে ওর দুধ খামচে ধরলাম.এরপর একটা হাত প্যান্টির উপরে রাখতেই নিশা প্যান্টি টেনে সরিয়ে দেয়.আয়নাতে দেখি কি এক অপরুপ দৃশ্য ।চুলে ভর্তি ওর পুরা বগল.এরপর নিশা ব্রেসিয়ারের ষ্ট্র্যাপ দুটো কাঁধ থেকে নামিয়ে দিয়ে কোমড় পাছা পা গলিয়ে খুলে নিল।প্যান্টি আমি টেনে পুরাটা খুলে খুলে দিলাম.ওর খাটে মশারী নেই.নিশা চিত্‍ হয়ে শুয়ে দুপায়ের খাঁজে আমার মুখটা টেনে নিয়ে.আমি ওর ছোট ছোট বাল দেখে জিঞ্জাসা করলাম বাল ছোট কেন?
নিশাঃ বর এবার এসে সেভ করে দিয়েছিল.প্রতাপের বিয়ে থেকে এসে সেকি চোদন গো.ওর ধোন তীরের ফলার মত সোজা হয়ে কি প্রচন্ড জোরে জোরে ঠাপ দিচ্ছিল গো.তবে তোমার মত একঘন্টা চুদতে পারেনি.আমি মিনিট দুয়েকের মধ্য কোমর তোলা দিয়ে ওর জল খসিয়ে ছিলাম।
নিশাঃ জানো কামানো গুদেচুমু খেয়েছিল এই প্রথম.আমি দুই হাতে গুদ চিড়ে ধরে বলেছিলাম গুদটা চেটে দাওনাগো .সবাই তো বউয়ের গুদ চেটে দেয় তোমার যত ঘেন্না।আমি বললাম দিয়েছিল?হ্যাঁ বেশ কয়েক বার চেটে দিয়ে ছিল।
আমার কেমন গুদ চাটা হচ্ছে?নিশাঃ দারুন চাটছো তুমি.নিশা গুদ ফেড়ে ধরে বলে এর আগে ৩ দিন আমার গুদ চেটেছো আজকের মত ভাল লাগেনি।আঃ এবার হয়তো আমার জল খসবে

জোরে জোরে চোষ উঃ আঃ উঃ….আমি বললাম এত তাড়াতাড়ি জল খসিয়ে সুখ পেলে তো?নিশা বলে আজ আমি আগে চাপবো .আমি খুশি হয়ে বললাম বেশ তো ঠিক আছে তুমি আমার উপরে উঠে পড়।
নিশাঃ এই প্রথম পুরুষের জিভে জল খসালাম. সেই কবে উমা জিভ দিয়ে জল খসিয়ে দিয়েছিল।নিশা সাথে সাথে আবেগ দিয়ে মুন্ডিটায় চুমু খেল।কখনো আবার ঠাপের ঠোট ধোনের গায়ে বেশ চেপে ধরে উঠানামা করছিল ঠাপের কায়দায়।নিশা তশ পেটে উঠে পুরোটা মুখে নেয় ।এভাবে রাত দেড়ট পর্যন্ত চোষাচোষি চললো ।নিশাঃ জীবনে তোমাকে বিয়ে নাকরে যে কি ভুল করেছি।এবার নিশা আমার উপরে উঠে ওর গুদের ভিতর পুরো ধোন চালান করে দিল ।এবার আমি মেঝেতে দাড় করিয়ে আমার ঠাটানো ধোন পুনরায় ওর গুদে চালান করলাম.নিশা বলে চল আয়নার কাছে যাই আমি দেখবো।আমি নিশার গুদ ঠাপাতে ঠাপাতেই একপা দুপা করে ঠেলতে ঠেলতে আয়নার কাছে এসে বড় আয়নার পর্দা তুলে দিলাম।নিশা ঠাপ খায় দেখতে দেখতে বেথুপ লতার মতো আমাকে জড়িয়ে ধরে কোমড় নাড়াতে থাকে।আমি ওর কোমড় নাড়া দেখে থেমে গেলাম,এক সাথে নাহয়ে এলোপাথারি ঠাপ হচ্ছিল ।নিশা কিছুক্ষণ একাই ঠাপালো শেষে বললো তুমি দাও।মেয়েদেয় কোমড়ে কি পুরুষদের মতো জোর থাকে?আমি ওর ঠাপে তাল মেলাতেই নিশা বলে আঃ আঃ দাড়িয়ে কোনদিন চোদাইনি।দাড়িয়ে চোদা যে এত আরাম তা কোন দিন জানতাম না.ওঃ মাগো ওঃ এমন মিষ্টি চোদন তাও সুন্দর ভঙ্গিতে উঃ উরি উরি এ্যা!নিশাকে চোদনের সময় এত কথা বলতে আবেগ তাড়িত হতে আগে দেখিনি।নিশাকে বললাম আয়নায় শ্রেষ্ঠ চোদন ভঙ্গি কোনটা জান?পেছন ফেরে কোমটা বেকিয়ে একটু উচু করে ধরো.আর আমি পেছন থেকে ঢুকাই তুমি দেখ আয়নায় কেমন বিমানের চোদন খাচ্ছো?আমি ওর কোমর ধরে ঠাপাচ্ছি ইচ্ছে করেই পাছায় ধাক্কা বেশী দিচ্ছি।কেননা তাতেই দুধ দুটো বেশী দুলবে।ওর ভাল লাখবে দুধ দোলানী দেখলে.নিশা বললো দুধ দুটো চেপে ধরোনা তবেই তো বেশী আরাম পাবো।আমি বললাম দুলুক তত দুলবে ততই বেশী আরাম হবে । নীশা বেশীক্ষণ দুধ দোলানি দেখতে পারলো না.শীতকার করে জল ছেড়ে দিল।এবার আমরা খাটে গেলাম.নিশার গুদ আমার মুখে বসিয়ে আমার ধোন ওর মুখে পুড়ে ৬৯ ভঙ্গিতে চোষা শুরু করলাম।এবার পশু ভঙ্গিতে বসিয়ে চোদা শুরু করি।পোঁদের ছেদায় আঙ্গুল ঘষতে ঘষতে বলি এই ফুটোয় ধোন দিবো নাকি।
নিশাঃ তুমি বরং ধোন না ঢুকিয়ে আঙ্গুল দিয়ে খোচাও.আমার ভাল লাগে। শুধু ভাল লাগে?নিশা বিয়ে করা বৌর মত মুখ ঝামটে বলে লাগেইতো।পেছন ভঙ্গীতে জল খসল ওর। আমি বললাম এবার কোন ভঙ্গিতে হবে?
আগামী পর্বে আরো পাবেন